পূর্বভারতের জন্য লেক্সারের নয়া উদ্যোগ

0
Spread the love

লেক্সার মেমরি এবং স্টোরেজ সলিউশনে একটি নেতৃস্থানীয় গ্লোবাল ব্র্যান্ড। পশ্চিমবঙ্গে কৌশলগত চ্যানেল পার্টনার হিসাবে কলকাতার বাইরে অবস্থিত ক্লারিয়ন কম্পিউটারের নিয়োগের ঘোষণা করেছে। এই পদক্ষেপটি সম্পূর্ণ রূপে পূর্ব ভারতে পণ্য বিতরণ এবং বিক্রয়কে আরও অনুপ্রবেশ এবং প্রসারিত করার জন্য লেক্সারের পরিকল্পনার অংশ হিসাবে রয়েছে। এই উন্নয়নের অধীনে, লেক্সার কৌশলগত ভাবে ক্লারিওন কম্পিউটারের ৫০০ টিরও বেশি খুচরা দোকানের বিশাল নেটওয়ার্ককে পূর্ব ভারতের পশ্চিমবঙ্গের বিশিষ্ট স্থানে উপলব্ধ পণ্যগুলির ব্যাপক পরিসরে নিযুক্ত করবে। বাজারে লেক্সারের মেমরি সলিউশনের সম্পূর্ণ পোর্টফোলিও পুনঃবিক্রয় এবং উপ-বন্টন করে চ্যানেল এবং খুচরা বিক্রয় উভয়কেই ত্বরান্বিত করার দিকে তাদের ফোকাস থাকবে।

ডিজিটাইজেশন সিস্টেমের ক্রমবর্ধমান ব্যবহার এবং সমস্ত শিল্প জুড়ে উন্নত প্রযুক্তির প্রবর্তনের সাথে ভারতীয় বাজার এই মুহূর্তে ব্যাপকভাবে প্রবেশ করছে। এই বিকাশের সাথে, বাজারে উচ্চ-মানের ডেটা স্টোরেজ ডিভাইসের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে লেক্সার ভাল অবস্থানে রয়েছে। বর্তমানে, ক্লারিওন কম্পিউটার লেক্সারের সমগ্র এসএসডি পোর্টফোলিও বিতরণ করছে যার মধ্যে ভারতীয় বাজারে তাদের চাহিদামতো পণ্য যেমন NM800PRO সহ Heatsink, NM 760, NM610 NVMe, NM620 NVMe সহ অন্যান্য। পশ্চিমবঙ্গ এবং পূর্ব ভারতের মেমরি সলিউশন বাজারে প্রবেশ করতে ক্লারিওন শীঘ্রই লেক্সারের DRAM পোর্টফোলিও যোগ করবে।

একই বিষয়ে মন্তব্য করে, পল্লভ সুরাই, আঞ্চলিক বিক্রয় ব্যবস্থাপক – ইস্ট ইন্ডিয়া, লেক্সার কোং লিমিটেড, বলেন, “পশ্চিমবঙ্গ এবং পূর্ব ভারতে আমাদের উপস্থিতি প্রসারিত করতে ক্ল্যারিওন কম্পিউটারের সাথে অংশীদারি করতে আমরা উত্তেজিত। বাজারে তাদের বিস্তৃত নেটওয়ার্ক এবং দক্ষতা তাদের আমাদের জন্য একটি আদর্শ কৌশলগত চ্যানেল অংশীদার করে তোলে। আমরা নিশ্চিত যে এই অংশীদারিত্ব এই অঞ্চলে লেক্সারের মেমরি এবং স্টোরেজ সমাধানগুলির প্রাপ্যতা এবং অ্যাক্সেসযোগ্যতাকে উল্লেখযোগ্যভাবে বাড়িয়ে তুলবে।” Lexar এর পোর্টফোলিওতে SSD, DRAM মডিউল, SD কার্ড, microSD কার্ড এবং কার্ড রিডার সহ মেমরি এবং স্টোরেজ সমাধানের বিস্তৃত পরিসর রয়েছে। ক্লারিওন কম্পিউটারের সাথে অংশীদারিত্ব নির্ভরযোগ্য এবং উদ্ভাবনী মেমরি সমাধানের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে উচ্চ-মানের পণ্য সরবরাহ করার জন্য Lexar-এর প্রতিশ্রুতির সাথে সারিবদ্ধ। জবাবে, Clarion Computers-এর বিজনেস পার্টনার চেতন সেকসারিয়া বলেন, “আমরা লেক্সারের সাথে অংশীদারিত্ব করতে পেরে গর্বিত, যেটি মেমরি সলিউশনে উদ্ভাবনী পণ্যের জন্য পরিচিত একটি বিখ্যাত ব্র্যান্ড। এই সহযোগিতা আমাদের গ্রাহকদের মেমরি এবং স্টোরেজ সমাধানের একটি বিস্তৃত পরিসর অফার করতে দেয়। যেগুলি অত্যন্ত নির্ভরযোগ্য এবং সুরক্ষিত। আমরা আত্মবিশ্বাসী যে লেক্সারের সাথে আমরা পশ্চিমবঙ্গ এবং পূর্ব ভারতে উন্নত মেমরি সমাধানের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে পারব।”

লেক্সার পণ্য গুলি ক্রোমা, রিলায়েন্স ডিজিটাল, অ্যামাজন, ফ্লিপকার্ট ইত্যাদি সহ সমস্ত নেতৃস্থানীয় খুচরা এবং ই-কমার্স আউটলেটগুলিতেও উপলব্ধ রয়েছে যাতে শেষ ভোক্তাদের কাছে এর ব্যাপক প্রাপ্যতা নিশ্চিত করা যায়৷

Author

Leave a Reply